আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

লালমোহনে ডিজিটাল উদ্ভাবনী মেলা

মোঃ মুশফিক হাওলাদার বিশেষ প্রতিনিধিঃ

‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ শ্লোগান নিয়ে ভোলার লালমোহনে রবিবার ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে রবিবার সকালে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,

উপজেলা চেয়ারম্যান বলেন, সরকারের বিভিন্ন দপ্তরের বহুমুখী কার্যক্রম এবং সেবা দানের প্রক্রিয়া কতটা জনমুখী হয়েছে সেটা মানুষের সামনে নতুন করে উপাস্থাপনের জন্যই এই মেলার আয়োজন।

বিভিন্ন বিভাগের উদ্ভাবনী কার্যক্রম ও জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার প্রচেষ্টা এখানে ফোকাস করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলাসহ প্রত্যেক ইউনিয়নে এই মেলার আয়োজন করা হবে বলে জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার ভূমি ইমরান মাহমুদ ডালিম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, প্রেসক্লাবের সভাপতি মোঃ রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। দিনব্যাপী এই মেলায় সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও ও অনান্য প্রতিষ্ঠান মিলিয়ে মোট ১০টি স্টল অংশগ্রহণ করে। এসময় স্টলগুলোতে ডিজিটাল সেবাসমূহ,পরিকল্পনা ও অগ্রগতী বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ